ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ২ সন্তানের মারপিট বাবার মৃত্যু!

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ২ সন্তানের মারপিটে এক বৃদ্ধ বাবার মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত-নাজিম উদ্দীন (৫২) বালিয়াডাঙ্গী উপজেলার  ১নং–  পাড়িয়া ইউনিয়নের পিয়াজুপাড়া গ্রামের টেপু মোহাম্মদের ছেলে। এর আগে ১৬ সেপ্টেম্বর সোমবার  সকাল ১০ টার দিকে নিজ বাড়িতে তাকে তার ২
সন্তান মারপিট করেন। পরে অসুস্থ অবস্থায় তাকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিরা হলেন—নাজিম উদ্দীনের ২ ছেলে, আলাল হোসেন (২৭) ও সাইফুল ইসলাম (২০)। নিহত নাজিম উদ্দীনের চাচী মাসুমা খাতুন জানান, সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সকালে নাজিম উদ্দীনের ২ ছেলে আলাল হোসেন ও সাইফুল ইসলাম তাকে ফসলের মাঠ থেকে ধরে এনে মারপিট করে। স্থানীয়রা এগিয়ে আসার চেষ্টা করলে ও ২ ছেলে ভয়ভীতি দেখান ও গালিগালাজ করেন।
নিহতের চাচাতো বোন সাবেক ইউপি সদস্য মুক্তা আক্তার বলেন, মারপিটের পর বাড়ির বারান্দায় দিনভর শুইয়ে রাখা হয়, নাজিম উদ্দীনকে। রাত ৮ টায় স্থানীয়দের চাপের মুখে অসুস্থ অবস্থায় বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে জানতে চাইলে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, লাশের ময়না তদন্ত করা হয়েছে। শরীরে কোথাও কোনো বাহ্যিক জখম দেখা যায়নি। এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। স্থানীয়রা জানান, দিনমজুর নাজিম উদ্দীনের ৫ ছেলে সন্তান। মেজো ২ ছেলে ঢাকায় পোশাক কারখানায় চাকরি করে‌। ছোট ছেলেটি স্থানীয় বাজারে এক দোকানের কর্মচারী। বড় ছেলে আলাল ও সেজো ছেলে তার বাবাকে বাকি ছেলেদের অনুপস্থিতে মারপিট করেন। বর্তমানে অভিযুক্ত ঐ ২ ছেলে আত্মগোপনে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *