নোয়াখালী বন্যার্তদের পাশে ছাত্রদল নেতা হিমেল।

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধিঃ

নোয়াখালী  বন্যার্তদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সাবেক পাঠাগার সম্পাদক, বৃহত্তর ঢাকা জেলা ছাত্রদল, সাবেক যুগ্ন আহ্বায়ক ঢাকা জেলা ছাত্রদল উত্তর ও সাবেক যুগ্ন আহবায়ক সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল ও সাভার পৌর ছাত্রদল নেতা মোঃ মোশারফ হিমেল খান।

নোয়াখালী জেলার প্রত্যন্ত গ্রামে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ও বিএনপির সহ-পরিবার কল্যাণ সম্পাদক, ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ডাঃ দেওয়ান সালাউদ্দিন বাবু পক্ষ থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।  এসময় দুর্গত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিয়ে তাদের প্রতি সহানুভূতি জানান সাভার পৌর ছাত্রদলের  নেতা মোঃ মোশারফ হিমেল খান।  

বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহানুভূতির কথা তুলে ধরে  তিনি বলেন, বর্তমান অন্তবর্তী সরকার এবং দেশের বৃহৎ’ রাজনৈতিক দল বিএনপি  দেশের এই ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের  পাশে সর্বাত্মক শক্তি নিয়ে কাজ করছে।  একইসঙ্গে দেশের বিভিন্ন সামাজিক ও অন্যান্য সংগঠনও  যে যার মতো অসহায় মানুষের  পাশে কাজ করছে।  এসময় তিনি দেশের সকল  বিত্তবানদের বন্যা কবলিত এলাকার অসহায় ও বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। 

সাভার পৌর ছাত্রদলের  নেতা মোঃ মোশারফ হিমেল খান বলেন, দেশের  দেশপ্রেমিক ছাত্র-জনতা যেভাবে ঐক্যবদ্ধভাবে রক্ত ও জীবন দিয়ে ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের পতন নিশ্চিত করেছে,  তেমনি আমরা ঐক্যবদ্ধভাবে বন্যা মোকাবিলার জন্য সর্বশক্তি নিয়োগ করে এই বিপর্যয় কাটিয়ে উঠবো বলেও আশা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *