বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র ছাত্রীবৃন্দ।

ফাতেমা আক্তার মাহমুদা ইভা, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

স্মরণকালের ভয়াবহ বন্যা মোকাবেলা করতে সরকারী বদ্ধ পরিকর হয়ে কাজ করছে। এয়ারা বেসরকারী অনেক প্রতিষ্ঠানই বানভাসি মানুষদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তারই ধারাবাহিকতায় বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র ছাত্রীবৃন্দ।

৩০ আগষ্ট শুক্রবার দুপুর ১ টায় নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র ছাত্রীদের একটি টিম কুমিল্লার মনোহগঞ্জ উপজেলার বান্দুয়াইন এবং লাকসাম উপজেলাধীন নাড়িদিয়া গ্রামে বন্যার্তদেও মাঝে শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করেন। প্রায় ২ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য দ্রব্য বিতরণ করা হয়। খাদ্য তালিকায় ছিল চাল, ডাল, পেয়াজ, আলু, তৈল, বিস্কুট এবং ঔষধ সামগ্রী। খাদ্য তালিকায় ছিলো পিয়াজ আলু তেল,বিস্কুট ও ঔষুধ সামগ্রী। নারায়ণগঞ্জ আইন কলেজ প্রিন্সিপাল প্রফেসর এডভোকেট সাখাওয়াত হোসেনের নির্দেশনায় এ সময় উপস্থিত ছিলেন সায়মা, ফাতেমা আক্তার মাহমুদা ইভা, এনায়েত, মিম, রাত্রি, শাহীন, শামীম, শাহরিয়া, মোহন সহ অন্যান্য ছাত্র ছাত্রীরা।

আইন কলেজ শাখার ছাত্র ছাত্রীরা মাতৃ নিউজ প্রতিবেদককে জানান ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে সমাজের সর্বস্তরের মানুষদের এগিয়ে আসতে হবে সেই সাথে যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তারা দেশের সর্বস্তরের জনগনের উদ্দেশ্যে বলেন বন্যার্তদের পাশে দাড়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *