সাভারে বিএনপি নেতা সাইদুর রহমান এর বিরুদ্ধে চাঁদাবাজি মারধর ও জমি দখলের অভিযোগ।

নিজস্ব প্রতিবেদকঃ

কেরানীগঞ্জ থানা বিএনপির সহ-সম্পাদক সাইদুল রহমান ৪০ পিতা খলিল মিয়া ৭০ এর বিরুদ্ধে চাঁদাবাজি ভুমি দখল ও মারধর এর অভিযোগ করেছেন ভুক্তভোগী মোঃ আব্দুল বারেক ও তার স্ত্রী নাছিমা বেগম। রবিবার ১:৩০ ঘটিকার সময় সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন ১ নং ওয়ার্ডের দক্ষিণ দত্ত পাড়ার বাসিন্দারা জানান।
ছাত্র-জনতার আন্দোলনের মধ্য দিয়ে ফ্যাসিবাদী হাসিনা সরকারের পতনের পর সাইদুল রহমান ও তার কর্মী বাহিনী দিয়ে চাঁদাবাজি ও মানুষকে মারধর অবৈধভাবে মানুষের জমি দখল সহ নানান অপকর্মের সাথে জড়িত।
রাজ ফুলবাড়ীয়া বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় ও সংখ্যালঘু পরিবারের ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট-হামলা, জমি দখল ও দলীয় ত্যাগী নেতাকর্মীদের হয়রানি সহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছেন সাইদুল। দলের ত্যাগী নেতাদের সরিয়ে দিয়ে নিজস্ব বাহিনী গড়ে তুলেছেন তিনি সেই সাথে এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করছেন।

ভুক্তভোগী মোঃ আব্দুল বারেক সাংবাদিকদের আরো বলেন, ভাড়াটে সন্ত্রাসী সহো সে নিজে উপস্থিত থেকে আমার বাড়ি ভাংচুর করে এবং আমাকে সহ আমার স্ত্রীকে মারধর করেন, আমার ভাতিজা সাভার কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র শিমুল আহাম্মেদ কে হত্যার উদ্দেশে হামলা করা হয়, শিমুলের মাথায় ১০ টি সেলাই করা হয়েছে।

আমার সন্তানদেরকে উঠিয়ে নিয়ে যাবে বলে প্রতিনিয়তই হুমকি দিয়ে যাচ্ছেন। এমন তো অবস্থায় আমি ও আমার পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছি। এর পরিপ্রেক্ষিতে আমি বাদী হয়ে সাভার মডেল থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেছি, আমি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *