ভারতে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে অবমাননার প্রতিবাদে খুলনা দৌলতপুরে যুব সমাজের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত।

এম শাহরিয়ার তাজ, বিশেষ প্রতিনিধিঃ

ভারতের পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক মহানবী হযরত মুহাম্মাদ (সা.) কে নিয়ে অবমাননা এবং তাতে বিজেপি নেতার সমর্তনের প্রতিবাদে খুলনা দৌলতপুর মুকুল ভান্ডার মোড়স্থ দেয়ানা পাবলা ঈদগাহ ময়দানে দেয়ানা পূর্বপাড়া নবীপ্রেমিক যুব সমাজের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৫ অক্টোবর) বিকাল ৩টায় দৌলতপুর সুলতানিয়া জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব মুফতি নাজমুল হাসান এর সভাপতিত্বে ও হাফেজ মুহা: মিরাজুল এর পরিচালনায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল
অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশে বক্তব্য রাখেন মাও: মুফতি জাকারিয়া,মুফতি ফয়সাল আহমাদ,মুফতি আল আমিন,মুফতি হুসাইন মোহাম্মদ জুম্মান,মুফতি আবু হুরায়রা,মাও: আবুল কালাম, মুফতি মুজাহিদুল ইসলাম,মাও: নাসির উদ্দীন,মাও: গোলাম মোস্তফা বাঙ্গালি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাফেজ আরিফ বিল্লাহ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সরকারি বি এল কলেজ শাখার সাধারণ সম্পাদক মুহা.শোয়াইব আলম ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ দৌলতপুর থানা শাখার সাধারণ সম্পাদক মুহা.শাহরিয়ার তাজ সহ প্রমুখ।

বিক্ষোভ মিছিলটি পাবলা মুকুল ভান্ডার মোড় থেকে শুরু করে দেয়ানা-পাবলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সামনে দেয়ানা পাবলা ঈদগাহ ময়দানে দোয়ার মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *